রিফাত হত্যা : বন্দুকযুদ্ধে নয়ন বন্ড নিহত - all-banglanews
ঢাকা। সোমবার, ২৯ আশ্বিন, ১৪২৬; ১৪ অক্টোবর, ২০১৯; ১৪ সফর, ১৪৪১
হোম / অপরাধ / রিফাত হত্যা : বন্দুকযুদ্ধে নয়ন বন্ড নিহত

রিফাত হত্যা : বন্দুকযুদ্ধে নয়ন বন্ড নিহত

রিফাত হত্যা : বন্দুকযুদ্ধে নয়ন বন্ড  নিহত

বরগুনা শহরে প্রকাশ্য স্ত্রীর সামনে শাহনেওয়াজ রিফাত শরীফকে কুপিয়ে হত্যার ঘটনার মামলার প্রধান আসামি সাব্বির আহম্মেদ ওরফে নয়ন বন্ড পুলিশের সাথে কথিত বন্দুকযুদ্ধে নিহত হয়েছেন। আজ মঙ্গলবার ভোর সোয়া ৪টার দিকে সদর উপজেলার বুড়ির চর ইউনিয়নের পূর্ব বুড়ির চর গ্রামের পায়রা নদীর তীরে গোলাগুলির ওই ঘটনা ঘটে বলে জানান বরগুনার পুলিশ সুপার মো. মারুফ হোসেন। তিনি বলেন, সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. শাহজাহান হোসেনের নেতৃত্বে পুলিশের একটি দল রাতে নয়নকে ধরতে অভিযানে বের হয়।
পুলিশ সুপার জানান, ভোরের দিকে বুড়ির চর গ্রামে নদীর তীরে নয়নের সহযোগীরা পুলিশের দিকে গুলি করে। পুলিশও তখন আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালায়। কিছু সময় গোলাগুলি চলার পর নয়নের সহযোগীরা পালিয়ে যায়। পরে সেখানে নয়নের গুলিবিদ্ধ লাশ পড়ে থাকতে দেখা যায়। তিনি বলেন, ঘটনাস্থল থেকে একটি পিস্তল, একটি গুলি এবং তিনটি দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়েছে। অতিরিক্ত পুলিশ সুপার শাহজাহান হোসেনসহ চার পুলিশ সদস্য এই অভিযানে আহত হয়েছেন।
প্রসঙ্গত গত ২৫ জুন সকাল সাড়ে ১০টার দিকে জেলা শহরের কলেজ রোডে রিফাত শরীফকে (২৩) স্ত্রীর সামনেই কুপিয়ে জখম করে একদল যুবক। বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে রিফাতের মৃত্যু হয়। রিফাতের ওপর হামলার ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে পড়লে দেশজুড়ে শুরু হয় আলোচনা। সেখানে দেখা যায়, দুই যুবক রামদা হাতে রিফাতকে একের পর এক আঘাত করে চলেছে। আর তার স্ত্রী আয়েশা সিদ্দিকা মিন্নি স্বামীকে বাঁচানোর জন্য হামলাকারীদের ঠেকানোর চেষ্টা করছেন।

এবিএন/এফএম

চেক করুন

‘সবাই মনে করে বাংলাদেশের কাছ থেকে শেখার আছে’

‘সবাই মনে করে বাংলাদেশের কাছ থেকে শেখার আছে’

‘সবাই মনে করে বাংলাদেশের কাছ থেকে শেখার আছে’ দুর্যোগ মোকাবেলায় বাংলাদেশের সাফল্য তুলে ধরে প্রধানমন্ত্রী …

ঢাবি ‘খ’ ইউনিট ভর্তি পরীক্ষার ফল প্রকাশ আজ

ঢাবি ‘খ’ ইউনিট ভর্তি পরীক্ষার ফল প্রকাশ আজ

ঢাবি ‘খ’ ইউনিট ভর্তি পরীক্ষার ফল প্রকাশ আজ ঢাকা বিশ্ববিদ্যালয় (২০১৯-২০) শিক্ষাবর্ষে কলা অনুষদভুক্ত খ-ইউনিটের …