রেগে ছাত্রের গায়ে এসিড ছুড়ে দিলেন শিক্ষক – ABNWorld
ঢাকা । বৃহস্পতিবার, ৪ জুন, ২০২০, ২১শে জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ, ১২ই শাওয়াল, ১৪৪১ হিজরী
হোম / ক্যাম্পাস / রেগে ছাত্রের গায়ে এসিড ছুড়ে দিলেন শিক্ষক

রেগে ছাত্রের গায়ে এসিড ছুড়ে দিলেন শিক্ষক

রেগে ছাত্রের গায়ে এসিড ছুড়ে দিলেন শিক্ষক
রেগে ছাত্রের গায়ে এসিড ছুড়ে দিলেন শিক্ষক

হবিগঞ্জ টেনিক্যাল স্কুল অ্যান্ড কলেজের মঈনুদ্দিন আহমেদ (১৫) নামের এক ছাত্রের গায়ে এসিড ছুড়ে ঝলসে দিয়েছেন রসায়ন বিষয়ের শিক্ষক আব্দুল কাইয়ুম। এ ঘটনায় সড়ক অবরোধ করে শিক্ষকের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছে ওই প্রতিষ্ঠানের ছাত্ররা। আজ শনিবার সকাল পৌনে ১১টার দিকে এ ঘটনা ঘটে। আহত অবস্থায় মঈনুদ্দিনকে হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। সে সদর উপজেলার বড় বহুলা গ্রামের ফুল মিয়ার ছেলে এবং ওই প্রতিষ্ঠানের ফার্ম মেশিনারিজ বিভাগের ছাত্র।
এসিডে আক্রান্ত মঈনুদ্দিন জানায়, বেলা পৌনে ১১টার দিকে সে শিক্ষক আব্দুল কাইয়ুমের ক্লাসে সাবান তৈরি শিখতে যায়। এ সময় সে টেবিলে হাত দিলে রাগের মাথায় শিক্ষক তার শরীরে এসিড ছুড়ে দেন। পরে অন্যান্য ছাত্র ও স্থানীয়রা এসে তাকে উদ্ধার করে হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতালে নিয়ে আসে।
দায়ী শিক্ষকের শাস্তি দাবি করে মঈনুদ্দিনের বাবা ফুল মিয়া জানান, তিনি মামলার প্রস্তুতি নিচ্ছেন।
সদর হাসপাতালের সার্জারি বিশেষজ্ঞ ডা. আব্দুল কাইয়ুম বলেন, মঈনুদ্দিনের শরীরে এসিড দেওয়া হয়েছে। তার চিকিৎসা চলছে। নাম প্রকাশে অনিচ্ছুক হবিগঞ্জ টেকনিক্যাল স্কুল অ্যান্ড কলেজের এক শিক্ষক জানান, বিষয়টি সমাধানের চেষ্টা চলছে।
এদিকে বিক্ষুব্ধ ছাত্ররা ওই শিক্ষকের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে সড়ক অবরোধ করে রাখে। পরে সদর মডেল থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি শান্ত করেন। এ ব্যাপারে হবিগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইয়াছিনুল হক জানান, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে পৌঁছেছি। পরে বিস্তারিত জানানো হবে।

এবিএন ওয়ার্ল্ড/এফআর

চেক করুন

তথ্যসচিব কামরুন নাহারের পিতার ইন্তেকাল : তথ্যমন্ত্রী, প্রতিমন্ত্রীর শোক

তথ্যসচিব কামরুন নাহারের পিতার ইন্তেকাল : তথ্যমন্ত্রী, প্রতিমন্ত্রীর শোক

ব্রাহ্মণবাড়ীয়ার কৃতি সন্তান, তথ্য মন্ত্রণালয়ের সচিব কামরুন নাহারের পিতা ও মন্ত্রিপরিষদ সচিব খন্দকার আনোয়ারুল ইসলামের …

পেরুতে করোনাভাইরাসে ২০ সাংবাদিকের মৃত্যু

পেরুতে করোনাভাইরাসে ২০ সাংবাদিকের মৃত্যু

বিশ্বব্যাপী প্রাণঘাতী নভেল করোনাভাইরাস করোনা ছড়িয়ে পড়ার পর থেকে এ পর্যন্ত পেরুতে কমপক্ষে ২০ জন …