শিশুকে দিয়ে পতিতাবৃত্তি : ভুয়া স্ত্রীসহ পুলিশের এসআই আটক - all-banglanews
ঢাকা। রবিবার, ৩ ভাদ্র, ১৪২৬; ১৮ আগস্ট, ২০১৯; ১৬ জিলহজ্জ, ১৪৪০
হোম / অপরাধ / শিশুকে দিয়ে পতিতাবৃত্তি : ভুয়া স্ত্রীসহ পুলিশের এসআই আটক

শিশুকে দিয়ে পতিতাবৃত্তি : ভুয়া স্ত্রীসহ পুলিশের এসআই আটক

শিশুকে পতিতাবৃত্তি : ভুয়া স্ত্রীসহ পুলিশের এসআই আটক
শিশুকে দিয়ে পতিতাবৃত্তি : ভুয়া স্ত্রীসহ পুলিশের এসআই আটক

দুই শিশুকে দিয়ে পতিতাবৃত্তি করানো ও ইয়াবা বিক্রির অভিযোগে ভুয়া স্ত্রীসহ পুলিশের এক উপ-পরিদর্শককে (এসআই) আটক করেছে র‌্যাব। এ সময় বাসা থেকে তমা ও দিপা নামের দুই শিশুকে উদ্ধার করা হয়। শনিবার দিবাগত রাত পৌনে ১টার দিকে র‌্যাব-৯ এর অতিরিক্ত পুলিশ সুপার মাঈন উদ্দিন চৌধুরীর নেতৃত্বে সিলেট নগরীর দাড়িয়াপাড়া মেঘনা এ-২৬/১ নাম্বার বাসায় এ অভিযান পরিচালনা করে শিশু ২টি উদ্ধার ও পুলিশের এসআই আটক করা হয়।
আটককৃতরা হলেন, সিলেট নগরীর মুন্সিপাড়ার মৃত আবদুল রশিদের ছেলে রোকন উদ্দিন ভুইয়া (৪০) ও নেত্রকোনা জেলার কালিয়াজুড়ি থানার আটগাঁও’র মৃত মফিজুল মিয়ার মেয়ে রিমা বেগম (৩৫)। তারা উভয়ই মেঘনা এ-২৬/১ নম্বর বাসার নিচতলায় বসবাস করতো। এর মধ্যে রোকন উদ্দিন ভূইয়া সিলেটের লালাবাজারের ৭ আর্মড ব্যাটালিয়নে এসআই পদে কর্মরত আছেন। রিমা বেগমকে স্ত্রী পরিচয় দিয়ে অবৈধভাবে সে ওই বাসায় বসবাস করে আসছিল।
র‌্যাব-৯ এর অতিরিক্ত পুলিশ সুপার (মিডিয়া অফিসার) মো. মনিরুজ্জামান জানান, দাড়িয়াপাড়ার একটি বাসায় শিশুদের আটকে রেখে পতিতাবৃত্তিতে বাধ্য করা হচ্ছে এবং ওই বাসা থেকে ইয়াবা ব্যবসা হচ্ছে এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালানো হয়। এ সময় অন্যান্য অপরাধীরা পালিয়ে গেলেও ২জনকে আটক করা হয়। রোকন ও রিমা ভালো চাকরি দেয়ার প্রলোভন দেখিয়ে দেশের বিভিন্ন স্থান থেকে গরীব, অসহায় এবং সুন্দরী নারী ও শিশুদের এনে জোর করে পতিতাবৃত্তিতে বাধ্য করতো। এছাড়া তারা ইয়াবা ব্যবসায়ও জড়িত ছিল বলে জানান তিনি।

এবিএন/এফএম

চেক করুন

জাতীয় শোক দিবস পালন করছে বাঙালি জাতি

জাতীয় শোক দিবস পালন করছে বাঙালি জাতি

আজ বৃহস্পতিবার, ঐতিহাসিক ১৫ আগস্ট, যথাযোগ্য মর্যাদায় জাতীয় শোক দিবস পালন করছে বাঙালি জাতি। স্বাধীনতার …

ঈদুল আযহার ছুটি শেষ খুলেছে অফিস : উপস্থিতি কম

ঈদুল আযহার ছুটি শেষ খুলেছে অফিস : উপস্থিতি কম

পবিত্র ঈদুল আযহা উপলক্ষে ৩ দিনের সরকারি ছুটি শেষ হয়ে আজ বুধবার খুলেছে অফিস-আদালত। তবে …