শ্রীলংকার নিরাপত্তায় খুশী বাংলাদেশ – ABNWorld
ঢাকা । শনিবার, ৪ জুলাই, ২০২০, ২০শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ, ১৩ই জিলক্বদ, ১৪৪১ হিজরী
হোম / খেলাধুলা / শ্রীলংকার নিরাপত্তায় খুশী বাংলাদেশ

শ্রীলংকার নিরাপত্তায় খুশী বাংলাদেশ

শ্রীলংকার নিরাপত্তায় খুশী বাংলাদেশ

তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলতে শ্রীলংকায় যাওয়া বাংলাদেশ দলকে দেয়া নিরাপত্তায় খুশী টাইগারদের ভারপ্রাপ্ত অধিনায়ক তামিম ইকবাল। গতকাল শ্রীলংকায় দ্বিতীয় দিনের অনুশীলন শেষে তামিম বলেন, শ্রীলংকা ক্রিকেটকে ধন্যবাদ জানাতে চাই। আমার মনে হয়, এখানকার নিরাপত্তা দূর্দান্ত।
গত ২১ এপ্রিল ইষ্টার সানডেতে শ্রীলংকার বেশ কিছু চার্চ ও হোটেলে সিরিজ বোমায় ২৫০ জনের বেশি মানুষ নিহত হন। ফলে ভবিষ্যতে শ্রীলংকার মাটিতে ক্রিকেট সিরিজ আয়োজনের সম্ভাবনা অনিশ্চিত হয়ে পড়ে। কিন্তু সব শংকাকে দূর করে আবারো দ্বিপক্ষীয় সিরিজ আয়োজনের দ্বারপ্রান্তে দাড়িয়ে শ্রীলংকা। আগামী ২৬ জুলাই থেকে বাংলাদেশের সাথে তিন ম্যাচের সিরিজ খেলবে শ্রীলংকা।
তাই সফরকারী বাংলাদেশকে সর্বোচ্চ নিরাপত্তাই দিচ্ছে শ্রীলংকা ক্রিকেট বোর্ড। গত ২০ জুলাই শ্রীলংকার মাটিতে পা রাখে বংলাদেশ দল। বিমানবন্দর থেকে হোটেল পর্যন্ত, এমনকি হোটেল থেকে স্টেডিয়াম পর্যন্তও সর্বোচ্চ নিরাপত্তা পাচ্ছেন তামিম-মুশফিকরা।
শ্রীলংকার এমন নিরাপত্তা বেষ্টনীতে পড়ে খুশী বাংলাদেশের অধিনায়ক তামিম। তিনি বলেন, শ্রীলংকা আমাদেরকে সর্বোচ্চ নিরাপত্তাই দিচ্ছে। আমাদের বেশ ভালোভাবে দেখ-ভাল করছে। এজন্য তাদের ধন্যবাদ দিতে চাই। কিছুদিন আগে ঘটে যাওয়া একটি সন্ত্রাসী হামলার পরও শ্রীলংকার ক্রিকেট আবারো ঘুড়ে দাঁড়িয়েছে। তারা অনেক কিছু প্রমাণ করেছে এবং সর্বোচ্চ নিরাপত্তা দিয়েছে। তাই আমি মনে করি, ভালো একটি সিরিজ হবে। সকলে উপভোগ করবে। আমি সামনের দিকে চেয়ে আছি।
গত এপ্রিলের সন্ত্রাসী হামলার পরও শ্রীলংকায় আসার জন্য বাংলাদেশের কোন খেলোয়াড় অনিচ্ছা প্রকাশ করেনি বলে জানান বাংলাদেশের ভারপ্রাপ্ত কোচ খালেদ মাহমুদ। তিনি বলেন, ‘আমার মনে হয়, সবাই ইতিবাচক ছিলো। শ্রীলংকায় আসার জন্য তারা প্রস্তুত ছিলো।’

এবিএন/এফএম

চেক করুন

ওয়ারীতে লকডাউন কার্যকর : চলবে ২৫ জুলাই পর্যন্ত

ওয়ারীতে লকডাউন কার্যকর : চলবে ২৫ জুলাই পর্যন্ত

করোনার বিস্তার রোধে ‘রেড জোন’ হিসেবে চিহ্নিত পুরান ঢাকার ওয়ারীতে ২১ দিনের লকডাউন আজ শনিবার …

দেশে করোনায় মৃত্যুর সংখ্যা ২ হাজারে পৌঁছে গেছে

দেশে করোনায় মৃত্যুর সংখ্যা ২ হাজারে পৌঁছে গেছে

সারাবিশ্বে ছড়িয়ে পড়া প্রাণঘাতী নভেল করোনাভাইরাস মহামারীতে দেশে মৃত্যুর সংখ্যা ২ হাজারে পৌঁছে গেছে। বাংলাদেশে …