সাংবাদিক হিলালী চৌধুরী আর নেই : পিছিয়েছে ডিএসইসি নির্বাচন – ABNWorld
ঢাকা । বৃহস্পতিবার, ৪ মার্চ, ২০২১, ১৯শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ২০শে রজব, ১৪৪২ হিজরি
হোম / জাতীয় / সাংবাদিক হিলালী চৌধুরী আর নেই : পিছিয়েছে ডিএসইসি নির্বাচন

সাংবাদিক হিলালী চৌধুরী আর নেই : পিছিয়েছে ডিএসইসি নির্বাচন

সাংবাদিক হিলালী চৌধুরী আর নেই : পিছিয়েছে ডিএসইসি নির্বাচন

সাংবাদিক হিলালী ওয়াদুদ চৌধুরী আর নেই। আজ শুক্রবার সকাল ৯টার দিকে বুকে ব্যথা ও শ্বাসকষ্ট দেখা দিলে হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়; ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। তার বয়স হয়েছিল ৪৯ বছর।চিকিৎসকরা জানিয়েছেন, হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে তিনি মৃত্যুবরণ করেছেন। তিনি ঢাকা সাব-এডিটরস কাউন্সিলের (ডিএসইসি) আসন্ন নির্বাচনে সভাপতি পদপ্রার্থী ছিলেন। তার মৃত্যুর ফলে ডিএসইসির নির্বাচন পেছানো হয়েছে। তিনি দৈনিক ভোরের কাগজের জ্যেষ্ঠ সহ-সম্পাদক হিসাবে কর্মরত ছিলেন এবং ডেপুটি মফস্বল সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছিলেন।। তিনি স্ত্রী, একমাত্র মেয়ে সামারা হিলালী, মা, ভাইসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। তার ছোটভাই মোহাইমেন মানি দৈনিক যুগান্তরের কম্পিউটার বিভাগের শিফট ইনচার্জ।
হিলালীর পারিবারিক সূত্র জানায়, আজ জাতীয় প্রেসক্লাবে ডিএসইসির বার্ষিক সাধারণ সভায় যোগদানের জন্য খিলগাঁওয়ের বাসা থেকে বের হচ্ছিলেন হিলালী। এমন সময় বুকে তীব্র ব্যথা অনুভব করেন তিনি। সঙ্গে সঙ্গে তাকে মালিবাগ খিদমাহ হাসপাতালে নেয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এদিকে তার মৃত্যুজনিত কারণে আগামী রবিবার অনুষ্ঠেয় ডিএসইসির নির্বাচন পিছিয়ে ২৪ জানুয়ারি নেয়া হয়েছে বলে সংগঠনের কার্যনির্বাহী সদস্য আব্দুল অদুদ জানিয়েছেন।
হিলালীর মৃত্যুতে জাতীয় প্রেসক্লাবের সভাপতি ফরিদা ইয়াসমিন ও সাধারণ সম্পাদক ইলিয়াস খান এবং ঢাকা সাব এডিটরস কাউন্সিলের সভাপতি জাকির হোসেন ইমন ও সাধারণ সম্পাদক মুক্তাদির অনিক শোক প্রকাশ করেছেন। পৃথক শোক বার্তায় তারা হিলালীর আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।

এবিএনওয়ার্ল্ড/এমআর

চেক করুন

প্রথম ধাপে ৩৭১ ইউপিতে ১১ এপ্রিল ভোট : তফসিল ঘোষণা

প্রথম ধাপে ৩৭১ ইউপিতে ১১ এপ্রিল ভোট : তফসিল ঘোষণা

প্রথম ধাপে আগামী ১১ এপ্রিল দেশের ৩৭১টি ইউনিয়ন পরিষদে (ইউপি) এবং ষষ্ঠধাপে ১১টি পৌরসভায় ভোটগ্রহণ …

মঈনউদ্দীনকে চেয়ারম্যান

দুদক : মঈনউদ্দীনকে চেয়ারম্যান, জহুরুল হককে কমিশনার নিয়োগ

মঈনউদ্দীন আবদুল্লাহকে চেয়ারম্যান এবং মো. জহুরুল হককে দুর্নীতি দমন কমিশনের (দুদক) কমিশনার হিসেবে নিয়োগ দিয়েছে …