সানির নজরবন্দি শিগগিরই বাজারে আসছে – ABNWorld
ঢাকা । রবিবার, ১৬ আগস্ট, ২০২০, ১লা ভাদ্র, ১৪২৭ বঙ্গাব্দ, ২৬শে জিলহজ, ১৪৪১ হিজরি
হোম / বিনোদন / সানির নজরবন্দি শিগগিরই বাজারে আসছে

সানির নজরবন্দি শিগগিরই বাজারে আসছে

সানির নজরবন্দি শিগগিরই বাজারে আসছে

সারাবিশ্বে ছড়িয়ে পড়া প্রাণঘাতী নভেল করোনাভাইরাস মহামারীর জন্য অন্যান্যদের মত দীর্ঘদিন গান থেকে দূরে ছিলেন হালের মেধাবী তরুণ কন্ঠশিল্পী ও সাংবাদিক সানি আজাদও। তবে কাজ-কর্ম কিছুটা যখন স্বাভাবিক হওয়া শুরু করেছে তখন আবারও নতুন গান নিয়ে আসছেন তিনি। ইতিমধ্যেই ‘নজরবন্দি’ শিরোনামের তার নতুন একটি গানের সকল কাজও সম্পন্ন হয়েছে। ফলে গানটি খুব শিগগিরই বাজারে আসছে বলে গণমাধ্যমকে জানিয়েছেন সানি নিজেই। উল্লেখ্য এর আগে সানি আজাদের আমার যেদিন মরণ হবে, দুই জীবন, আঁধার, বেবী’সহ বেশ কয়েকটি গান বেশ জনপ্রিয়তা পেয়েছে।
কথা প্রসঙ্গে সানি জানান, গানটির কথা লিখেছেন প্রখ্যাত সাংবাদকি ও গীতিকবি মিজান মালিক। সুর করেছেন কন্ঠশিল্পী ও সুরকার মাসুম এবং মিউজিক করেছেন সঙ্গীত পরিচালক আদনান ভূইয়া। ‘সিডি চয়েস মিউজিক’র ব্যানারে গানটি শিগগিরই বাজারে আসছে।
সানি বলেন, দেশের করোনা পরিস্থিতির জন্য অনেকদিন গান থেকে কিছুটা দূরে ছিলাম। কিন্তু দেশ পুরোপুরি স্বাভাবিক না হলেও কাজকর্ম কিছুটা স্বাভাবিক হতে চলেছে। তাই আবারও নতুন গান নিয়ে আসছি। এটি আমার ১৯তম মৌলিক গান। এবারের গানটির কথাও সুন্দর। আশা করছি এবারের গানটিও সবার ভাল লাগবে। তাকে দিয়ে আবারও সুন্দর একটি গান করানোর জন্য সিডি চয়েস মিউজিকের কর্নধার এমদাদকে ধন্যবাদ জানান তিনি।

এবিএনওয়ার্ল্ড/নওরতন

চেক করুন

মারা গেছেন সুরকার ও গীতিকার আলাউদ্দিন আলী

মারা গেছেন সুরকার ও গীতিকার আলাউদ্দিন আলী

দেশের কিংবদন্তী গীতিকার ও সুরকার আলাউদ্দিন আলী মারা গেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। …

এবার বক্স অফিস কাঁপাতে আসছে পাঠান

এবার বক্স অফিস কাঁপাতে আসছে পাঠান

এবার বক্স অফিস কাঁপাতে আসছে পাঠান। যদিও অনেকদিন ধরেই বক্স অফিসেই শাহরুখ খানের সিনেমা বেহাল …