সামাজিক যোগাযোগ মাধ্যম প্রত্যাখ্যান করছেন হ্যারি ও মেগান – ABNWorld
ঢাকা । শনিবার, ২৩ জানুয়ারি, ২০২১, ৯ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ, ১০ই জমাদিউস সানি, ১৪৪২ হিজরি
হোম / আন্তর্জাতিক / সামাজিক যোগাযোগ মাধ্যম প্রত্যাখ্যান করছেন হ্যারি ও মেগান

সামাজিক যোগাযোগ মাধ্যম প্রত্যাখ্যান করছেন হ্যারি ও মেগান

সামাজিক যোগাযোগ প্রত্যাখ্যান করছেন হ্যারি ও মেগান

প্রিন্স হ্যারি ও মেগান মার্কেল সামাজিক যোগাযোগ মাধ্যম ছাড়লেন। ফেসবুক ও টুইটারের মতো সামাজিক যোগাযোগ মাধ্যমে তীব্র সমালোচনা ও ঘৃণা ছাড়ানো অব্যাহত থাকায় হতাশ হয়ে তারা এসব মাধ্যম থেকে সরে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন। রবিবার আন্তর্জাতিক গণমাধ্যমের খবরে এ কথা জানানো হয়।
এতে আরো বলা হয়, এই দম্পতি যুক্তরাষ্ট্রে তাদের আরো প্রগতিশীল ভূমিকা পালনের লক্ষে ব্যক্তিগত ও পেশাগত উভয়দিক দিক থেকে সামাজিক যোগাযোগ মাধ্যম প্রত্যাখ্যান করছেন। এছাড়া এই দম্পতির ঘনিষ্ঠ একটি সূত্র জানিয়েছে, তাদের নতুন আর্চওয়েল ফাউন্ডেশনের জন্যও তারা সামাজিক যোগাযোগ মাধ্যম ব্যবহার করবেন না।
ব্রিটিশ রাজদায়িত্ব আকস্মিকভাবে ছেড়ে দিয়ে এই দম্পতি গত বছর যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়া অঙ্গরাজ্যে বসবাস শুরু করে। আগে অনলাইনে এই দম্পতির জোরালো উপস্থিতিই ছিল। রাজদায়িত্ব পালনকালে ইনস্ট্রগ্রামে তাদের এক কোটিরও বেশি অনুসারী ছিল। কিন্তু সে সময়ও সামাজিক যোগাযোগ মাধ্যম নিয়ে তাদের অভিযোগ ছিল।
গত বছর রাজকীয় দায়িত্ব থেকে সরে দাঁড়ানোর অংশ হিসেবে তারা রাজ উপাধিও ত্যাগ করেন। এরপর তারা আর্চওয়েল নামে একটি অলাভজনক প্রতিষ্ঠান গঠন করেন। এছাড়া প্রভাবিত করে এমন ধরনের ফিল্ম ও সিরিজ প্রযোজনার উদ্দেশ্যে নেটফ্লিক্সের সাথে কয়েক বছরের জন্য বিরাট অংকের চুক্তিও তারা করেন। উল্লেখ্য মেগান একজন সাবেক টিভি অভিনেত্রী।

এবিএনওয়ার্ল্ড/এফআর

চেক করুন

বিশ্বের প্রথম ক্রিকেটার হিসেবে সাকিবের বিরল কীর্তি!

বিশ্বের প্রথম ক্রিকেটার হিসেবে সাকিবের বিরল কীর্তি!

বিশ্বের প্রথম ক্রিকেটার হিসেবে বিরল কীর্তি গড়লেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। তিনি এক ভেন্যুতে …

দেশে করোনায় মৃতের সংখ্যা ৮ হজারের কাছাকাছি

দেশে করোনায় মৃতের সংখ্যা ৮ হজারের কাছাকাছি

সারাবিশ্বে ছড়িয়ে পড়া প্রাণঘাতী নভেল করোনাভাইরাস মহামারীতে আক্রান্ত হয়ে মৃত্যুবরণকারীদের সংখ্যা ৮ হজারের কাছাকাছি পৌঁছে …