সায়ন্তিকার ঋণ প্রায় ৪১ লাখ টাকা! – ABNWorld
ঢাকা । শুক্রবার, ১৬ এপ্রিল, ২০২১, ৩রা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ৪ঠা রমজান, ১৪৪২ হিজরি
হোম / বিনোদন / সায়ন্তিকার ঋণ প্রায় ৪১ লাখ টাকা!

সায়ন্তিকার ঋণ প্রায় ৪১ লাখ টাকা!

সায়ন্তিকার ঋণ প্রায় ৪১ লাখ টাকা!

পশ্চিমবঙ্গের বাংলা সিনেমার জনপ্রিয় অভিনেত্রী সায়ন্তিকা বন্দোপাধ্যায়। বাংলাদেশেও তার ব্যাপক জনপ্রিয়তা রয়েছে। তিনি এবার তৃণমূল কংগ্রেসের হয়ে পশ্চিমবঙ্গে চলমান বিধানসভা নির্বাচনে প্রার্থী হয়েছেন। বাঁকুরা আসন থেকে ভোটের লড়াইয়ে নেমেছেন তিনি। সম্প্রতি বিধি অনুযায়ী নির্বাচন কমিশনে নিজের হলফনামা জমা দিয়েছেন এই অভিনেত্রী ও নতুন রাজনীতিবীদ। সেখানে তিনি জানিয়েছেন, তার কোনো নিজস্ব জমি, বাড়ি নেই। এমনকি তার কাছে বিভিন্ন ব্যাংকের পাওনা আছে প্রায় ৪১ লক্ষ টাকা।
হলফনামার বরাত দিয়ে আনন্দবাজার জানিয়েছে, ২০০৮ সালে সেন্ট জেভিয়ার্স কলেজ থেকে রাষ্ট্রবিজ্ঞানে স্নাতক পাশ করা সায়ন্তিকার বর্তমান বাসস্থান সল্টলেকের লাবনী এস্টেটে। তার মোট সম্পত্তির পরিমাণ এখনো কোটির অঙ্কে পৌঁছাতে পারেনি। উল্টো ব্যাংক তার কাছে অনেক টাকা পান। সঞ্চয়ও তেমন একটা নেই।
এই মুহূর্তে তার কাছে নগত অর্থ রয়েছে মাত্র ৪৩ হাজার ১২৭ টাকা। তিনটি যৌথসহ ব্যাংক অ্যাকাউন্ট রয়েছে মাত্র ৮টি। তবে এগুলোতে উল্লেখেযোগ্য পরিমাণ টাকা জমা নেই। একটিতে আছে ৩৪ হাজার ৭৯৬ টাকা, আরেকটিতে ১ হাজার ৩৮৯ টাকা, অন্যটিতে মাত্র ২৭৭ টাকা এবং আরো একটিতে আছে কেবল ১ টাকা। বাকি চারটি অ্যাকাউন্ট শূন্য। সবমিলিয়ে ব্যাংকগুলোতে তার মোট সঞ্চিত অর্থের পরিমাণ ৩৬ হাজার ৪৬৩ টাকা এবং হলফনামায় দেওয়া হিসাব অনুযায়ী নগত অর্থ রয়েছে ৪৩ হাজার ১২৭ টাকা।
অবশ্য তার একটি মার্সিডিজ গাড়ি রয়েছে। সেটির মূল্য ৪৩ লাখ ৫৬ হাজার ৪৩৬ টাকা। এ ছাড়া ৩ দশমিক ৫২ গ্রাম ওজনের সোনার গহনা ও অসংখ্য অলঙ্কার রয়েছে। সেগুলোর বর্তমান মূল্য ১ লাখ ২৩ হাজার ৪৩৬ টাকা। পাওনার দিক দিয়ে এইসডিএফসি ব্যাংক তার কাছে পায় ১৯ লাখ ৯১ হাজার ৮৯১ টাকা এবং আইসিআইসি ব্যাংক ১৪ লাখ ৯৭ হাজার ১৮ টাকা। এ ছাড়া এইসডিএফসি ব্যাংকের ক্রেডিট কার্ডে বাকি আছে ৪ লাখ ৫৪ হাজার ৯৩৩ টাকা ও অ্যাক্সিস ব্যাঙ্কের ক্রেডিট কার্ডে ১ লাখ ৪৩ হাজার ৩৯৭ টাকা। এগুলো পরিশোধ করা বাকি রয়েছে।
হলফনামা অনুযায়ী, তার মোট স্থাবর-অস্থাবর সম্পত্তির পরিমাণ বর্তমানে ৪৬ লাখ ৩৯ হাজার ৫২ টাকা এবং মোট ঋণ ৪০ লাখ ৮৭ হাজার ২৪০ টাকা। নিজের নামে কোনো বাড়ি, ফ্ল্যাট ও জমি নেই।

এবিএনওয়ার্ল্ড/এফআর

চেক করুন

রাঙামাটির সব পর্যটনকেন্দ্র বন্ধ ঘোষণা

রাঙামাটির সব পর্যটনকেন্দ্র বন্ধ

আবারও করোনা সংক্রমণ বৃদ্ধিতে এবার রাঙ্গামাটির সব পর্যটনকেন্দ্র বন্ধ করে দেয়া হয়েছে। আগামী ১৪ দিন …

মেয়েকে চাঁদরে ঢাকে আড়াল করলেন আনুশকা

মেয়েকে চাঁদরে ঢেকে আড়াল করলেন আনুশকা

১১ জানুয়ারি ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলি ও বলিউড অভিনেত্রী আনুশকা শর্মার কোলজুরে আসে প্রথম …