সিলেটগামী কালনী এক্সপ্রেস ট্রেনে আগুন : বড় দুর্ঘটনা থেকে রক্ষা – ABNWorld
ঢাকা । শুক্রবার, ৭ আগস্ট, ২০২০, ২৩শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ, ১৭ই জিলহজ, ১৪৪১ হিজরি
হোম / অর্থনীতি / সিলেটগামী কালনী এক্সপ্রেস ট্রেনে আগুন : বড় দুর্ঘটনা থেকে রক্ষা

সিলেটগামী কালনী এক্সপ্রেস ট্রেনে আগুন : বড় দুর্ঘটনা থেকে রক্ষা

সিলেটগামী কালনী এক্সপ্রেস ট্রেনে আগুন : বড় দুর্ঘটনা থেকে রক্ষা

সিলেটগামী কালনী এক্সপ্রেস ট্রেনে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। আজ শনিবার বিকেল ৫টার দিকে ট্রেনটি ব্রাহ্মণবাড়িয়ার তালশহর স্টেশন পার হওয়ার পর ২ বগির মাঝখানে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। তবে এতে কেউ হতাহত হয়নি। এই ট্রেনে যাত্রী সেবার দায়িত্বরত কর্মী মুন্না জানান, তালশহর ও ব্রাহ্মণবাড়িয়া স্টেশনের মাঝামাঝি স্থানে আসার পর ট্রেনের ট ও ঠ বগির মাঝখানে আগুন লাগে। এতে যাত্রীদের মধ্যে আতঙ্ক দেখা দেয়। এই সময় ট্রেনে থাকা সিলিন্ডার দিয়ে আগুন নেভানো হয়। আমরা নিজেরাই চেইন টেনে থামিয়ে দেই। আগুন বড় আকার ধারণ না করায় আগেই সবাই মিলে নিভিয়ে ফেলতে সক্ষম হই।
মুন্না জানান, আগুন নিয়ন্ত্রণে এলেও এখনও বৈদ্যুতিক তারগুলোতে স্পার্কিং হচ্ছে। যে কারণে আখাউড়ার আজমপুর স্টেশনে গিয়ে মেরামত কাজ করা হবে। তবে যাত্রীদের মাঝে আতঙ্ক দেখা দিয়েছে। গাড়ি থামানো না হলে আরও বড় কিছু ঘটতে পারত।
এদিকে ব্রাহ্মণবাড়িয়া রেলওয়ে স্টেশন ফাঁড়ির ইনচার্জ সেতাফুর রহমান জানান, খবর পেয়ে ব্রাহ্মণবাড়িয়া ফায়ার সার্ভিসের একটি ইউনিট এবং রেলওয়ে পুলিশ সদস্যরা ব্রাহ্মণবাড়িয়া রেলওয়ে স্টেশনে অবস্থান নেয়। আগেই আগুন নিভিয়ে ফেলার কারণে ব্রাহ্মণবাড়িয়া স্টেশনে বিরতিহীন ট্রেনটি ৫টা ২৫ মিনিটে ব্রাহ্মণবাড়িয়া রেলওয়ে স্টেশন অতিক্রম করে। ট্রেনের যাত্রীরা নিরাপদে আছেন।
ব্রাহ্মণবাড়িয়া রেলওয়ে স্টেশনের সহকারী স্টেশন মাস্টার মাইনুল হক বলেন, অগ্নিকাণ্ডের খবর পাওয়ার পর তাৎক্ষণিকভাবে ব্রাহ্মণবাড়িয়া ফায়ার সার্ভিসকে খবর দেই। তবে তার আগেই আগুন নিভে যাওয়ায় তারা ব্রাহ্মণবাড়িয়া স্টেশন ত্যাগ করেন। পরে নিরোপদেই বিরতিহীন ট্রেনটি ব্রাহ্মণবাড়িয়া স্টেশন পার হয়ে যায়।তবে তাৎক্ষণিকভাবে এই আগুন লাগার কারণ জানা যায়নি।

এবিএনওয়ার্ল্ড/নওরতন

চেক করুন

সিনহা হত্যা মামলা : ওসি প্রদীপসহ ৩ পুলিশ র‌্যাবের রিমান্ডে

সিনহা হত্যা মামলা : ওসি প্রদীপসহ ৩ পুলিশ র‌্যাবের রিমান্ডে

অবসরপ্রাপ্ত সেনা কর্মকর্তা (মেজর) সিনহা মোহাম্মদ রাশেদ খান হত্যা মামলায় ৩ জনকে র‌্যাপিড একশন ব্যাটালিয়নের …

করোনায় ধাক্কা এসেছে ঠিক, আবার সুযোগও সৃষ্টি হয়েছে : প্রধানমন্ত্রী

করোনায় ধাক্কা এসেছে ঠিক, আবার সুযোগও সৃষ্টি হয়েছে : প্রধানমন্ত্রী

সারাবিশ্বে ছড়িয়ে পড়া প্রাণঘাতী নভেল করোনাভাইরাসের সংকটের মধ্যেও সম্ভবনার কথা তুলে ধরে প্রধানমন্ত্রী শেখ হাসিনা …