স্ত্রীর আগের স্বামী ও নাসিরের অডিও বার্তা ফাঁস – ABNWorld
ঢাকা । মঙ্গলবার, ২ মার্চ, ২০২১, ১৭ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ১৮ই রজব, ১৪৪২ হিজরি
হোম / খেলাধুলা / স্ত্রীর আগের স্বামী ও নাসিরের অডিও বার্তা ফাঁস

স্ত্রীর আগের স্বামী ও নাসিরের অডিও বার্তা ফাঁস

স্ত্রীর আগের স্বামী ও নাসিরের অডিও বার্তা ফাঁস

নানা বিতর্কের জন্ম দেওয়া ক্রিকেটার নাসির হোসেন এবার জড়ালেন নয়া বিতর্কে। গত রবিবার বিশ্ব ভালোবাসা দিবসে তামিমা তাম্মি নামে এক কেবিন ক্রুকে বিয়ে করে আবারো গণমাধ্যমের শিরোনাম হচ্ছেন তিনি। তবে তার এই নববিবাহিতার আরেকবার বিয়ে হয়েছিলো এবং সেই স্বামীকে ডিভোর্স না দিয়েই নাসিরকে বিয়ে করেন তামিমা। তার ঘরে ৮ বছরের একটি কন্যা সন্তানও রয়েছে। নাসিরের স্ত্রীর সেই স্বামীর নাম রাকিব হাসান। স্ত্রী চলে যাওয়ার ঘটনায় এরই মধ্যে রাজধানীর উত্তরা (পশ্চিম) থানায় একটি জিডি করেছেন তিনি।
২০ ফেব্রুয়ারি শনিবার বিকেল ৩টা ৩৬ মিনিটে মুঠোফোনে তামিমার প্রথম স্বামী রাকিব হাসান দাবি করেন, আইনগতভাবে তাঁদের বিবাহবিচ্ছেদ ছাড়াই নাসিরের সঙ্গে গাঁটছড়া বেঁধেছেন তামিমা। এ ব্যাপারে তামিমাকে ফোন করে কোনো সাড়া না পেয়ে উত্তরা পশ্চিম থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন রাকিব।
গত ১৪ ফেব্রুয়ারি বিশ্ব ভালোবাসা দিবসে রাজধানীর উত্তরার এক রেস্তোরাঁয় বিয়ের আনুষ্ঠানিকতা সারেন নাসির। ১৭ ফেব্রুয়ারি ছিল এ যুগলের গায়েহলুদ। এর একদিন পর জাঁকজমকপূর্ণভাবে হয় তাঁদের বিবাহোত্তর সংবর্ধনা। সেই আনন্দের রেশে তাল কাটেন তামিমার প্রথম স্বামী রাকিব। এরই মধ্যে সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে নাসির ও রাকিবের কথোপকথনের অডিও ক্লিপ। ওই কথোপকথনে তামিমার প্রথম বিয়ের সত্যতা মেলে। নাসিরও স্বীকার করেন, সবকিছু জেনেই তামিমাকে বিয়ে করেছেন তিনি।
ঘটনার সত্যতা যাচাইয়ে মুঠোফোনে রাকিব হাসানকে কল করা হলে তিনি জানান, ডিভোর্স বা কোনো কিছু না জানিয়ে নাসিরকে বিয়ে করেছেন তাঁর স্ত্রী তামিমা। তিনি বলেন, ‘হঠাৎ করে শুনলাম নাসির আমার ওয়াইফের হাজব্যান্ড হয়ে গেছে। আমার বউয়ের সঙ্গে ডিভোর্স ছাড়া সে তামিমাকে বিয়ে করেছে। সে (তামিমা) আমাকে এখনো কোনো কাগজ পাঠায়নি। হঠাৎ করে আমি শুনতেছি যে সে বিয়ে করে ফেলেছে। আমার এক বন্ধু বলতেছে, দেখেন তো রাকিব ভাই, তামিমা আপু তো নাসিরকে বিয়ে করে ফেলেছে। আমি নিজেও অবাক হয়েছি। পরে আমি তামিমাকে ফোন দিয়েছি, এসএমএস করেছি, সে কিছুর জবাব দেয়নি। পরে আমি উত্তরা পশ্চিম থানায় একটি জিডি করেছি।’
জিডি করার পর নাসির ফোন দিয়েছেন রাকিবকে। ওই ফোনের রেকর্ড এরই মধ্যে সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল। এ ব্যাপারে রাকিবের ভাষ্য, ‘খবরটি শোনার পর আমি তামিমার বাসায় লোক পাঠাই। কিন্তু তামিমার মা জানান, তিনি নাকি রাকিব নামের কাউকে চেনেন না। পরে তাঁর মা পর্দার আড়ালে গিয়ে নাসিরকে সব জানান। এরপর নাসির কাল দুপুরে আমাকে ফোন দিয়েছেন। তিনি আমাকে ফোন দিয়ে বলেন, ‘আপনি কি চান না তামিমা সুখে থাকুক?’ আমি বুঝলাম না, আমার বউ তাঁর কাছে কেন সুখে থাকবে?’
‘আমি ২০১১ সালে তামিমাকে বিয়ে করেছি। তখন সে মাত্র এসএসসি পাস করে। এরপর আমি তাকে এইচএসসি ও অনার্স শেষ করাই। তার এই চাকরি পাওয়ার জন্যও আমি অনেক পরিশ্রম করেছি। আমি জানি না সে এটা কীভাবে করল। এখন আমি এই আইনি লড়াইটা চালিয়ে যাব।

জিডি করার পর নাসির ফোন দিয়েছেন রাকিবকে। ওই ফোনের রেকর্ড এরই মধ্যে সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল। তাদের মধ্যে ৪ মিনিট ২২ সেকেন্ড কথা হয়। অনলাইনের পাঠকদের জন্য তা হুবহু তুলে ধরা হলো।

নাসির: হ্যালো আসসালামু আলাইকুম। ভাইয়া আমি নাসির হোসেন বলতেছিলাম।

রাকিব: কোথা থেকে?

নাসির: ক্রিকেট প্লেয়ার নাসির হোসেন।

রাকিব: হ্যা কাকে চান।

নাসির: এটা রাকিবের নম্বর না? আপনি সেই রাকিব?

রাকিব: সেই রাকিব মানে?

নাসির: আমি আপনাকেই চাচ্চিলাম। ভালো আছেন আপনি?

রাকিব: জি আলহামদুলিল্লা

নাসির: আপনাকে কিছু কথা বলার জন্য ফোন দিছি। আপনি যা করলেন…..

রাকিব: কি করলাম?

নাসির: আপনি নাকি জিডি করছেন? এগুলো করে কি পাইতেছেন আপনি। আমারে আজকে বলবেন?

রাকিব: কিছু পাইতেছিনা। আপনি তামিমার সম্পর্কে কিছু জানেন?

নাসির: সব কিছু জানি।

রাকিব: কি কি জানেন?

নাসির: সবকিছু। ওর বাচ্চা আছে বিয়ে হইছিলো বয়ফ্রেন্ড ছিলো। জেনে শুনেই বিয়ে করছি। আপনি চান না তামিমা হ্যাপি থাক।

রাকিব: আমি? তামিমা তো হ্যাপিই আছে। আমি তো আর কোন ডিস্টার্ব করতেছিনা।

নাসির: আপনি জিডি করছেন।

রাকিব: জিডি করবো না? তামিমা তো আামকে ক্লিয়ার পেপার দেয়নি। বুঝতে পারছেন না। তামিমার সাথে আপনার যখন কথা হয়, তখন তামিমাকে বললাম নাসির কে? সে বললো আমার ফ্রেন্ড। আমার বাসায় আসছিলো বার্থডেতে। বাসায় আসে যায় এজলাইক ফ্রেন্ড। আপনি কথা শুনেন। আপনি জানেন। আপনি যেনে শুনে আরেক জনের বউকে বিয়ে কইরা ফালাইছেন। তামিমা তো আমার সাথে বসবে। বলতে পারতো..রাকিব তোমাকে ভালো লাগে না চলে যাবো… সমস্যা নাই। তুমি বসো সব পেপার ক্লিয়ার করো। কাটছিট করো সমস্যা নাই। আমারো একটা পেপার দরকার আছেনা? ভবিষ্যতে আমিও তো বিয়ে করবো তাই না? সেগুলো কিছু না করেই আপনার সাথে বিয়ে করলো?

নাসির: আপনি মনে কইরেন না সেই লেটার না দেখে বিয়ে করছি।

রাকিব: আপনি কি দেখছেন জানি না। আমি ২০১১ তে বিয়ে করছি। আমার মেয়ের বয়স ৮ বছর। তামিমার জন্য কি করছি। কোন হিস্ট্রি আপনি জানেন না। এখন আপনি যদি বলেন আমি চাই না তামিমা সুখি হোক। আপনি চান নাই আমি আর তামিমা সুখি থাকি? জানেন একজনের মেয়ে আছে সংসার আছে তো আপনি সেটা কি ভাবে করলেন?

নাসির: আপনার সাথে তো সংসার নাই..বুঝতে পারছেন না? ভাই আমি এতো ঘুরাইপ্যাচাই কথা বলতে পারি না। শুধু এতোটুকু জানতে চাই…আপনি কি চান না তামিমা হ্যাপি থাক? যদি চান তাহলে এটা নিয়ে আর কোন কিছুই কইরেন না।

রাকিব: তামিমা হ্যাপি থাকবে কিভাবে?

নাসির: যদি তামিমা হ্যাপি থাকতো তাহলে সে আপনার সাথেই থাকতো।

রাকিব: আর আপনি আমাকে ফোন দিছেন কেন? আমি তো আপনাকে চিনি না। ফোন দিবে তামিমা আমাকে..

নাসির: তামিমা ফোন দিবে কেন?

রাকিব: অবশ্যই তামিমা ফোন দিবে। সমস্যা তো তামিমারই। নাকি আপনার এখন? আপনি যে বাসায় থাকতেছেন সেই বাসার ফার্নিচারগুলোও আমার।

নাসির: তাই? আমি জানি সবকিছুই জানি।

রাকিব: সে যখন করোনায় আগেও আমার কাছ থেকে গেছে তখনও সে আমার সাথে…… গেছে।

নাসির: আচ্ছা আচ্ছা ভাই আমার কথাগুলো শুনেন।

রাকিব: তো আপনার সে কেমনে গার্লফ্রেন্ড হলো? ভাই আমি এখন নামাজে যাবো। আপনার সাথে কথা বলতে পারতেছি না এই জন্য সরি।

এবিএনওয়ার্ল্ড/এফআর

চেক করুন

করোনা টিকার প্রথম ডোজ নিয়েছেন নরেন্দ্র মোদি

করোনা টিকার প্রথম ডোজ নিয়েছেন নরেন্দ্র মোদি

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ মোদি করোনাভাইরাসের টিকার প্রথম ডোজ গ্রহণ করেছেন। স্থানীয় সময় সোমবার সকালে দিল্লির …

‘বাংলাদেশের স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন করবে ভারত’

‘বাংলাদেশের স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন করবে ভারত’

বাংলাদেশের পাশাপাশি ভারতেও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন করা হবে বলে জানিয়েছেন বাংলাদেশে নিযুক্ত ভারতীয় হাইকমিশনার বিক্রম …