স্ত্রী ও বাড়িওয়ালা দম্পতিকে কুপিয়ে হত্যা : স্বামী আটক – ABNWorld
ঢাকা । মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর, ২০২০, ১৪ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ, ১২ই সফর, ১৪৪২ হিজরি
হোম / অপরাধ / স্ত্রী ও বাড়িওয়ালা দম্পতিকে কুপিয়ে হত্যা : স্বামী আটক

স্ত্রী ও বাড়িওয়ালা দম্পতিকে কুপিয়ে হত্যা : স্বামী আটক

স্ত্রী ও বাড়িওয়ালা দম্পতিকে কুপিয়ে হত্যা : স্বামী আটক

নরসিংদীর শিবপুরে পারিবারিক কলহের জের ধরে স্ত্রীকে হত্যার পর ঠেকাতে আসা বাড়িওয়ালা ও তার স্ত্রীকে কুপিয়ে হত্যা করেছেন বাদল মিয়া নামে এক ব্যক্তি। এ ঘটনায় আহত হয়েছেন আরও ২জন। আজ রবিবার ভোর সাড়ে ৪টার দিকে উপজেলার পুটিয়া ইউনিয়নের কুমরাদি গ্রামে এ ঘটনা ঘটে। ঘটনায় বাদল মিয়াকে আটক করেছে পুলিশ। নিহতরা হলেন বাদল মিয়ার স্ত্রী নাজমা আক্তার (৪৫),বাড়িওয়ালা তাজুল ইসলাম (৬০) ও তার স্ত্রী মনোয়ারা বেগম (৫০)। আহতরা হলেন-বাদল মিয়া ও নাজমা দম্পতির ছেলে সোহাগ (১৫) এবং বাড়িওয়ালার মেয়ে কুলসুম (২৩)।
পুলিশ সূত্রে জানা গেছে, রবিবার ভোর সাড়ে ৪টার দিকে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া হচ্ছিলো। হইচই শুনে বাড়িওয়ালা ও আশপাশের মানুষ এগিয়ে যায়। এ সময় তারা বাদলকে থামানোর চেষ্টা করলে তিনি আরও ক্ষিপ্ত হয়ে নাজমা ছাড়াও বাড়িওয়ালাসহ উপস্থিত লোকজনকে এলোপাতাড়ি কোপাতে থাকেন। এতে নাজমা ও তাদের ছেলে সোহাদ এবং বাড়িওয়ালা দম্পতি ও তাদের মেয়ে আহত হন। একপর্যায়ে আহত সোহাগ তার বাবার মাথায় ইট দিয়ে আঘাত করলে তিনি জ্ঞান হারিয়ে ফেলেন। এ অবস্থায় তাকে বেঁধে রেখে পুলিশে খবর দেওয়া হয়। পরে পুলিশ গিয়ে আহতদের উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে নিলে নাজমা ও মনোয়ারাকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। অবস্থার অবনতি হওয়ায় তাজুলকে ঢাকায় নেওয়া হচ্ছিল। কিন্তু পরে পথেই তিনি মারা যান। আহত দু’জনকে ওই সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।
শিবপুর থনার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) আবুল কালাম বলেন, পারিবারিক কলহের জেরে এ হত্যাকাণ্ড ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। তবে এর পেছরে আর কোনও কারণ রয়েছে কি না তা তদন্ত করে দেখা হচ্ছে। তবে এখনও কোনও পক্ষ থেকে কেউ থানায় লিখিত অভিযোগ করেননি।

এবিএনওয়ার্ল্ড/এফআর

চেক করুন

দেশ ও দেশের মানুষের জন্য ভাল কিছু করার প্রত্যাশা প্রধানমন্ত্রীর

দেশ ও দেশের মানুষের জন্য ভাল কিছু করার প্রত্যাশা প্রধানমন্ত্রীর

দেশ ও দেশের জনগণের জন্য ভাল কিছু করে যাওয়ার আকাঙ্খা ও প্রত্যাশা পুণর্ব্যক্ত করেছেন প্রধানমন্ত্রী …

দেশে করোনায় মৃত্যুর সংখ্যা ছাড়াল ৫ হাজার

দেশে করোনায় মৃত্যুর সংখ্যা ছাড়াল ৫ হাজার

দেশে করোনাভাইরাসে এ পর্যন্ত মারা যাওয়া ৫ হাজার ১৯৩ জনের মধ্যে ৪ হাজার ১৮ জনই …