১৪ বছরের প্রেমিককে বিয়ে করছেন জুন – ABNWorld
ঢাকা । সোমবার, ১৩ জুলাই, ২০২০, ২৯ আষাঢ়, ১৪২৭, ২২শে জিলকদ, ১৪৪১ হিজরি
হোম / বিনোদন / ১৪ বছরের প্রেমিককে বিয়ে করছেন জুন

১৪ বছরের প্রেমিককে বিয়ে করছেন জুন

সৌরভকে বিয়ে করছেন অভিনেত্রী জুন
সৌরভকে বিয়ে করছেন অভিনেত্রী জুন

দীর্ঘদিনের প্রেমিক সৌরভ চট্টোপাধ্যায়কে আপন করে নিতে চলেছেন ভারতীয় অভিনেত্রী জুন মালিয়া। এটি জুনের দ্বিতীয় বিয়ে। এর আগের সংসারে জুনের শিবাঙ্গী ও শিবেন্দ্র নামে দুই সন্তান রয়েছে। সিঙ্গেল মাদার হিসেবে তাদেরকে বড় করেছেন জুন। এবার একটু নিজের দিকে তাকাতে চান তিনি। তাছাড়া ছেলে-মেয়েও এখন বড় হয়েছে। তাই নিজেকে খানিকটা দায়িত্ব মুক্ত ভেবেই বিয়ের সিদ্ধান্ত নিয়েছেন ৪৯ বয়সী এই অভিনেত্রী
ব্যবসায়ী সৌরভ চট্টপাধ্যায়ের সঙ্গে দীর্ঘ ১৪ বছর প্রেমের সম্পর্ক জুনের। প্রথম স্বামীর সাথে বিবাহ বিচ্ছেদের পর ছেলে শিবেন্দ্র এবং মেয়ে শিবাঙ্গিনীকে নিজের হাতে বড় করে তোলেন জুন। দুই ছেলেমেয়েই শৈশব পেরিয়ে প্রায় যৌবনে। তাই এবার নিজের জন্য নতুন করে স্বপ্ন সাজাচ্ছেন জুন, জানাচ্ছে তার ঘনিষ্ঠ মহল। আগামী ডিসেম্বরের ১ তারিখেই হবে বিয়ের অনুষ্ঠান।
পশ্চিমবঙ্গের একটি সংবাদমাধ্যমের তথ্য অনুযায়ী, কলকাতার মোমিনপুরের ব্রিটিশ স্থাপত্যের আদলে তৈরি ওয়্যারহাউসে বসবে জুন-সৌরভের বিয়ের আসর। ফ্যাশন ডিজাইনার দেব ও নীলের পোশাকে সাজবেন ‘হঠাৎ বৃষ্টি’খ্যাত এই তারকা। ১ ডিসেম্বর অনুষ্ঠিত হবে তাদের বিবাহত্তোর সংবর্ধনা।
জুনের বিয়ের অনুষ্ঠানে অতিথির তালিকা সীমিত। নিমন্ত্রণ পেয়েছেন শুধুমাত্র দুই পরিবারের ঘনিষ্ঠ আত্মীয় ও বন্ধুরা। তবে কয়েকজন টলিউড তারকাও বিয়েতে অংশ নেবেন বলে জানা যায়। এরই মধ্যে বিয়ের সকল প্রস্তুতি শুরু করে দিয়েছেন জুন ও সৌরভ।
টলিউডে জুনের অভিনয় ক্যারিয়ার ২৩ বছরের। দীর্ঘ ক্যারিয়ারের ‘হঠাৎ বৃষ্টি’, ‘নীল নির্জনে’, ‘পদক্ষেপ’সহ অসংখ্য দর্শকপ্রিয় সিনেমা উপহার দিয়েছেন তিনি। তবে শুধু সিনেমাতেই নয়, টেলিভিশনেও দাপটের সাথে অভিনয় করছেন জুন। তাকে দেখা গেছে বহু টিভি সিরিজ, ওয়েব সিরিজ ও রিয়েলিটি শোতেও।

এবিএনওয়ার্ল্ড/এফআর

চেক করুন

ফিল্মস এন্ড ফ্রেমস ডিজিটাল এওয়ার্ড পেলেন জয়া

ফিল্মস এন্ড ফ্রেমস ডিজিটাল এওয়ার্ড পেলেন জয়া

বাংলা সিনেমার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান অভিনয়ের স্বীকৃতিস্বরূপ জিতে নিয়েছেন জাতীয় পুরস্কারসহ বেশ কিছু পুরস্কার। …

বিনা সুদে ২০০ কোটি টাকা ঋণ পাচ্ছে প্রবাসী কল্যাণ ব্যাংক

বিনা সুদে ২০০ কোটি টাকা ঋণ পাচ্ছে প্রবাসী কল্যাণ ব্যাংক

প্রবাসী কল্যাণ ব্যাংককে বিনা সুদে ২০০ কোটি টাকা দিচ্ছে ওয়েজ আর্নার্স কল্যাণ বোর্ড। করোনাভাইরাসের (কভিড-১৯) …