২ সন্তানকে হত্যা করে মায়ের আত্মহত্যার চেষ্টা - all-banglanews
ঢাকা। শনিবার, ৬ আশ্বিন, ১৪২৬; ২১ সেপ্টেম্বর, ২০১৯; ২১ মুহাররম, ১৪৪১
হোম / অপরাধ / ২ সন্তানকে হত্যা করে মায়ের আত্মহত্যার চেষ্টা

২ সন্তানকে হত্যা করে মায়ের আত্মহত্যার চেষ্টা

২ সন্তানকে হত্যা করে মায়ের আত্মহত্যার চেষ্টা

ঠাকুরগাঁও সদর উপজেলার রুহিয়ায় পারিবারিক কলহের জেরে খাবারের সাথে বিষ মিশিয়ে দু’সন্তানকে খাইয়ে দিয়েছেন মা নুরবানু আক্তার। পরে নিজেও বিষপান করে আত্মহত্যার চেষ্টা করেন। এ ঘটনায় বৃহস্পতিবার সকালে নুরুজ্জামান নামে ১৮ মাসের শিশুর মৃত্যু হয়। বিকেলে ৬ মাসের শিশু শাম্মী আক্তারের চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়। এছাড়া বিষপানে করা মা নুরবানু আক্তার হাসপাতালে চিকিৎসাধীন। তার স্বামী ঘনি মহেশষপুর গ্রামের সেলিম উদ্দীন।
পুলিশ ও পরিবারের স্বজনরা জানান, বুধবার দিনগত রাতে শাশুড়ির সাথে ঝগড়া লাগে নুরবানুর। পরের দিন সকালে তার স্বামী বাসা থেকে বের হয়ে যাওয়ার পরেই নুরবানু তার দু’সন্তানের মুখে বিষ দিয়ে নিজে আত্মহত্যার চেষ্টা করেন। এ সময় স্থানীয় ও পরিবারের সদস্যরা তাদের উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক শিশু নুরুজ্জামানকে মৃত ঘোষণা করেন।
নুরবানুর স্বামী সেলিম উদ্দীন বলেন, সকালে প্রতিদিনের ন্যায় কাজের সন্ধানে বাসা থেকে বের হই। আমার স্ত্রী দু’সন্তানের মুখে বিষ দিয়ে নিজেও বিষপান করছেন, এমন খবর স্থানীয়রা জানালে আমি তিনজনকে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে নিয়ে আসি।
নুরবানুর শাশুড়ি শাহার বানু বলেন, আমাকে খেতে দেই না আমার ছেলে বউ। এনিয়ে বুধবার রাতে ছেলে বউয়ের ঝগড়া হয়েছিল। সকালে নুরবানু রাগ করেই বাচ্চা দুইটাকে বিষ খাইয়ে নিজেও বিষ পান করেন।
ঠাকুরগাঁও সদর থানার উপ-পরিদর্শক (এসআই) ফিরোজা জানান, শাশুড়ি সঙ্গে ঝগড়া কারণে দু’সন্তানের মুখে বিষ দিয়ে আত্মহত্যার চেষ্টা করেছেন নুরবানু এমনটা প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ। তদন্ত শেষে বলা যাবে প্রকৃত ঘটনা।

এবিএন/এফএম

চেক করুন

যে সময়ে নফল নামাজ আদায় করা মাকরুহ

যে সময়ে নফল নামাজ আদায় করা মাকরুহ

দৈনিক পাঁচ ওয়াক্ত নামাজ ফরজ। এতে মোট সতেরো রাকাত নামাজ (ফরজ) রয়েছে। এছাড়া বাকি নামাজগুলো …

আবুধাবি পৌঁছেছেন প্রধানমন্ত্রী

আবুধাবি পৌঁছেছেন প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রী শেখ হাসিনা জাতিসংঘ সাধারণ পরিষদের (ইউএনজিএ) ৭৪তম অধিবেশনে যোগ দিতে যুক্তরাষ্ট্রে আট দিনের সরকারি …