৪ বন্ধু মিলে স্কুলছাত্রীকে ধর্ষণ করে ফেসবুকে উল্লাস : অতপর কারাগারে – ABNWorld
ঢাকা । রবিবার, ২৩ ফেব্রুয়ারি, ২০২০, ১০ই ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ, ২৯শে জমাদিউস-সানি, ১৪৪১ হিজরী
হোম / অপরাধ / ৪ বন্ধু মিলে স্কুলছাত্রীকে ধর্ষণ করে ফেসবুকে উল্লাস : অতপর কারাগারে

৪ বন্ধু মিলে স্কুলছাত্রীকে ধর্ষণ করে ফেসবুকে উল্লাস : অতপর কারাগারে

৪ বন্ধু মিলে স্কুলছাত্রীকে ধর্ষণ করে ফেসবুকে উল্লাস : অতপর কারাগারে

জন্মদিনের অনুষ্ঠানে ডেকে নিয়ে অষ্টম শ্রেণির এক ছাত্রীকে সংঘবদ্ধভাবে ধর্ষণের পর ফেসবুকে লাইভে এসে উল্লাস করা ৪ বন্ধুকে গ্রেপ্তারের পর কারাগারে পাঠানো হয়েছে। গাজীপুর জেলার শ্রীপুরে এই ঘটনা ঘটে। রবিবার পুলিশ তাদের ৫ দিনের রিমান্ড আবদেন করলে আদালত মঙ্গলবার শুনানির কথা জানিয়ে তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেয়। শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লিয়াকত আলী ও গাজীপুরের কোর্ট ইন্সপেক্টর মো. রাকিবুল ইসলাম জানান, গ্রেপ্তার হওয়া ৪ জনকে জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত-৩ এর বিচারক মো. ইকবাল হোসেনের আদালতে তুলে ৫ দিনের রিমান্ড আবেদন করা হয়। আগামী মঙ্গলবার রিমান্ড আবেদনের শুনানি হবে জানিয়ে আসামিদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন বিচারক।
গত ১৫ জানুয়ারি রাতে শ্রীপুরের নয়নপুর এলাকায় ৪ বন্ধু জন্মদিনের অনুষ্ঠানে এনার্জি ড্রিংকের সাথে নেশাদ্রব্য মিশিয়ে এক কিশোরীকে ভয় দেখিয়ে ধর্ষণ করে। মোবাইলের মাধ্যমে সেই দৃশ্য তারা ভিডিও করে ফেসবুকে ছড়িয়ে দেয়। পরে লাইভে এসে অভিযুক্তরা হাসতে হাসতে বলতে থাকেন, ‘হ্যালো ফ্রেন্ডস, আগামীকাল হয়তো জেলে থাকব, কারও সাথে আর দেখা হবে না’।
বিষয়টি মুহূর্তে ভাইরাল হয়ে গেলে নির্যাতিত ওই ছাত্রী পরিবারকে জানায়। পরেরদিন ভিকটিমের মা বাদী হয়ে শ্রীপুর থানায় মামলা দায়ের করেন। পরে শনিবার র‌্যাব সদস্যরা গাজীপুরের রাজবাড়ি ও ময়মনসিংহের বিভিন্ন এলাকা থেকে ৪ ধর্ষককে গ্রেপ্তার করে। তারা হল- কিশোরগঞ্জের হোসেনপুর থানার নৈয়পুরা গ্রামের সোহরাব উদ্দিনের ছেলে শরীফ হোসেন (১৮), ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ থানার উজান চন্দ্রপাড়া গ্রামের লিটন মিয়ার ছেলে ইমরান হাসান সুজন (১৯), গাজীপুরের শ্রীপুর উপজেলার নয়নপুর গ্রামের সাবাজ উদ্দিন মোল্লার ছেলে শরিফ উদ্দিন মোল্লা (২০) এবং ধর্ষণের পরিকল্পনাকারী ময়মনসিংহের ত্রিশাল থানার গোলাভিটা গ্রামের মো. জসিম উদ্দিনের ছেলে আহসান ওরফে হাসান (১৬)।
এছাড়া ওই ঘটনায় মামলা দায়েরের পর একজন সহযোগী নারীকে পুলিশ গ্রেপ্তার করে কারাগারে পাঠিয়েছে। নির্যাতিত ওই ছাত্রীর মা বলেন, তাদের এখনও আতঙ্ক কাটেনি। লোক লজ্জা আর নানা ভীতির কারণে তার মেয়ে স্কুলে যেতে পারছেন না। এছাড়াও মামলা দায়েরের পর আসামিদের পরিবারের পক্ষ থেকে ভয়-ভীতি দেখানো হচ্ছে তাদের। এ ঘটনার দৃষ্টান্তমূলক শাস্তি চান ভুক্তোভোগী ওই পরিবার। এ প্রসঙ্গে র‌্যাব-১ এর পোড়াবাড়ি ক্যাম্প কমান্ডার আব্দুল্লাহ আল মামুন জানান, প্রেমের সম্পর্ক গড়ে তুলতে ব্যর্থ হয়ে ওই শিক্ষার্থীকে তারা ধর্ষণ করে। ওই ঘটনার পর তাদেরকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

এবিএনওয়ার্ল্ড/আলিফ

চেক করুন

দেশের বিভিন্ন স্থানে গুঁড়িগুঁড়ি বৃষ্টির সম্ভাবনা

দেশের বিভিন্ন স্থানে গুঁড়িগুঁড়ি বৃষ্টির সম্ভাবনা

ঢাকা, রাজশাহী, খুলনা, ময়মনসিংহ ও রংপুর বিভাগের বিভিন্ন স্থানে অস্থায়ীভাবে দমকা হওয়াসহ হালকা এবং গুঁড়িগুঁড়ি …

জাপান সম্রাজ্ঞীর অবস্থা স্থিতিশীল নয় : সম্রাট

জাপান সম্রাজ্ঞীর অবস্থা স্থিতিশীল নয় : সম্রাট

জাপান সম্রাট নারুহিতো বলেছেন, তার স্ত্রী সম্রাজ্ঞী মাসাকোর অবস্থা এখনও স্থিতিশীল নয়। রাজকীয় দায়িত্ব পালনে …